সংবাদ সম্মেলন ডেকেছেন মির্জা ফখরুল

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ও তার সুচিকিৎসার বিষয়ে সাংবাদিকদের জানাতে সংবাদ সম্মেলন ডেকেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (২৫ অক্টোবর) বিকেল ৪টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

এ তথ্য নিশ্চিত করে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, বিকেল ৪টায় গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে কথা বলবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সম্ভবত ম্যাডামের (খালেদা জিয়ার) সর্বশেষ শারীরিক অবস্থা জানাতেই তিনি এই সংবাদ সম্মেলন ডেকেছেন।

এদিকে, খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফত রহমান কোকোর স্ত্রী শর্মিলী রহমান সিঁথী রোববার রাতে লন্ডন থেকে দেশে এসেছেন। বিমানবন্দর থেকে সরাসরি এভারকেয়ার হাসপাতালে শাশুড়ির কাছে যান তিনি। তাকে দেখে পরে গুলশানে খালেদা জিয়ার বাসায় যান। তিনি এখন সেখানেই অবস্থান করছেন।

এর আগে ১২ অক্টোবর বিকেলে স্বাস্থ্য পরীক্ষা করার জন্য এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয় খালেদা জিয়াকে। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চলতি বছরের ১০ এপ্রিল খালেদা জিয়াসহ তার বাসার ৮ কর্মী করোনায় আক্রান্ত হন। ২৭ এপ্রিল তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ ৫৩ দিন হাসপাতালে থাকার পর ১৯ জুন রাতে বাসায় নেওয়া হয় খালেদা জিয়াকে। এরপর একবার এভারকেয়ার হাসপাতালে চেকআপের জন্য নেওয়া হয়েছিল। ১২ অক্টোবর পুনরায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ১৩ দিন ধরে তিনি হাসপাতালে আছেন।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.