সাউথইস্ট ব্যাংকের ৫ এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারাকে অব্যাহত রাখতে প্রান্তিক কৃষক, ক্ষুদ্র উদ্যোক্তা সহ সকলের অর্থনৈতিক মুক্তি অর্জনে পাশে থাকার প্রত্যয়ে ৫ টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

সাউথইস্ট ব্যাংক খুলনার রায়েরমহল বাজার, কুমুদিনী কলেজ গেট, টাঙ্গাইল; বিছট বাজার, সাতক্ষীরায় যথাক্রমে ৩টি ‘তিজারাহ’-ইসলামিক এজেন্ট ব্যাংকিং এবং যশোরের সাগরিকা শপিং মল, নওয়াপাড়া বাস স্ট্যান্ড, নওয়াপাড়া, অভয়নগর এবং ফরিদপুরের ভাঙ্গা কোর্ট পাড় বাজার, ২টি কনভেনশনাল এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক হয়।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন ভার্চুয়ালি উপস্থিত থেকে একযোগে ৩টি ইসলামিক ও ২টি কনভেনশনাল এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এই সময় ব্যাংকের কর্মকর্তাবৃন্দ এবং ৫টি এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারীগণও উপস্থিত ছিলেন।

সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ‘তিজারাহ’- ইসলামিক ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহও প্রদান করা হবে।

এছাড়াও গ্রাহকগন সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” এর মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, অর্থ স্থানান্তর, বি. ই. এফ. টি. এন এর মাধ্যমে যে কোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, বি ও হিসাব খোলা এবং শেয়ার লেনদেনের সুবিধা, বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্য সেবা, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারী ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

এছাড়াও গ্রাহকগণ এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএম এর মাধ্যমে ২৪ ঘন্টা প্রয়োজনীয় ব্যাংকিং সেবার সুবিধা উপভোগ করতে পারবেন।

আউটলেটগুলো হল

অর্থসূচক/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.