আইপিএল শেষে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনাল শেষে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিলেন সাকিব আল হাসান। সড়ক পথে দুবাই থেকে ওমানে পৌঁছেছেন বাংলাদেশের এই অলরাউন্ডার।

শনিবার (১৬ অক্টোবর) সকালে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেন সাকিব। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

আইপিএলের এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাঠ মাতিয়েছেন সাকিব। পুরো টুর্নামেন্টে দলটির হয়ে আটটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন অভিজ্ঞ এই অলরাউন্ডার। যেখানে ব্যাট হাতে ৪৭ রান করার সঙ্গে বল হাতে নিয়েছেন চারটি উইকেট।

ফাইনালে উঠলেও শিরোপা ছুঁয়ে দেখা হয়নি সাকিবদের। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে লোয়ার অর্ডার এবং মিডল অর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতার কারণে ২৭ রানে হারতে হয়েছে কলকাতাকে।

শিরোপা হাতছাড়া করার দিনে ব্যাটে-বলে ব্যর্থ ছিলেন সাকিব। বল হাতে ৩ ওভারে ৩৩ রান দেয়ার পর ব্যাট হাতে আউট হয়েছেন শূন্য রানে। আইপিএল শেষে সাকিবের এবারের মিশন টি-টোয়েন্টি বিশ্বকাপ।

আগামী ১৭ অক্টোবর স্কটল্যাডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। এই মিশনে বাংলাদেশের আরও মোকাবেলা করতে হবে স্বাগতিক ওমান ও পাপুয়া নিউগিনিকে।

 

অর্থসূচক/এএইচআর

  
    
উত্তর দিন