নারিন-সাকিবদের বোলিংয়ের প্রশংসায় কোহলি

সুনীল নারিন, সাকিব আল হাসান ও বরুন চক্রবর্তীদের অসাধারণ পারফরম্যান্সে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ারে উঠেছে কলকাতা নাইট রাইডার্স। এলিমিনেটর ম্যাচ শেষে প্রতিপক্ষ স্পিনারদের প্রশংসা করতে ভুল করেননি কোহলি।

ম্যাচটিতে সাকিব চার ওভারে ২৪ রান দেন। বরুন চার ওভারে খরচ করেন ২০ রান। এই দুজন উইকেটশুন্য থাকলেও চার ওভারে ২১ রান খরচায় ৪ উইকেট নেন নারিন। কলকাতার স্পিনারদের ত্রিমুখী আক্রমণের ফলেই গুরুত্বপূর্ণ ম্যাচে বেঙ্গালুরু সাত উইকেটে ১৩৮ রান সংগ্রহ করে। এই লক্ষ্য ১৯.৪ ওভারেই অতিক্রম করে কলকাতা।

ম্যাচ শেষে কোহলি বলেন, ‘আমরা শেষ ওভার পর্যন্ত লড়াই করেছি। সুনীল একজন অসাধারণ বোলার, সে আজও তা প্রমাণ করেছে। সাকিব, বরুন ও সে চাপ সৃষ্টি করেছে। মাঝের ওভারগুলোতে তারা আমাদের ব্যাটসম্যানদের আক্রমণাত্মক খেলার সুযোগ দেয়নি।’

বেঙ্গালুরুর অধিনায়ক আরো বলেন, ‘মাঝের ওভারগুলোতে তাদের স্পিনাররা রাজত্ব করেছে। এটাই পার্থক্য গড়ে দিয়েছে। তারা কঠিন জায়গায় বল ফেলেছে এবং উইকেট নিয়েছে। আমাদের শুরুটা দারুণ ছিল। ম্যাচে ওরা দারুণ বোলিং করেছে, আমরা খারাপ ব্যাটিং করিনি। এই জয় এবং পরের রাউন্ডে যাওয়া তাদের প্রাপ্য।’

১৩ অক্টোবর আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলবে কলকাতা। এই ম্যাচের জয়ী দল ১৫ অক্টোবর চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ফাইনাল খেলবে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.