পূজামণ্ডপে বিদ্যুতের তারে জড়িয়ে নিহত ৩

বগুড়ার শেরপুর উপজেলায় শারদীয় দুর্গাপূজার একটি মণ্ডপের বিদ্যুতের লাইন সংযোগ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১১ অক্টোবর) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার বিশালপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চোরকোটা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার বিশালপুর ইউনিয়নের চুরকুটা গ্রামের বির্জন চন্দ্র ভূঁইয়ার ছেলে ক্ষিতিশ চন্দ্র ভূঁইয়া (৬৫), তার ভাতিজা একই গ্রামের বিমল চন্দ্র ভূঁইয়ার ছেলে পলাশ চন্দ্র ভূঁইয়া (৩৫) ও প্রতিবেশী চাঁন চন্দ্র ভূঁইয়ার ছেলে ক্ষিতিশ চন্দ্র ভূঁইয়া (৩০)।

জানা যায়, দুর্গোৎসব উপলক্ষে চোরকোটা গ্রামের পূজামণ্ডপ সাজসজ্জা ও লাইটিংয়ের জন্য পার্শ্ববর্তী বাড়ি থেকে বিদ্যুতের তার টানা হয়। সকাল সাড়ে নয়টার দিকে বাড়ির ওপর দিয়ে টানানো বিদ্যুতের তারে জড়িয়ে যান ক্ষিতিশ মহাতো, বুধু মহাতো, বুজুন মহাতো ও পলাশ। এতে ঘটনাস্থলেই মারা যান বুধু মাহতো ও পলাশ। গুরুতর আহত অবস্থায় ক্ষিতিশকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার চেষ্টা করলে পথেই তার মৃত্যু হয়। আহত বুজন মহাতোকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করলেও এখনও এই ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি বলে জানান।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.