নেত্রীর সিদ্ধান্ত মেনে নেবো: মেয়র জাহাঙ্গীর

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে কারণ দর্শানোর (শোকজ) চিঠি দেওয়া হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ নিয়ে বিতর্কিত মন্তব্যের ব্যাখ্যা চেয়ে রবিবার (৩ অক্টোবর) তাকে এই চিঠি দেয় কেন্দ্রীয় আওয়ামী লীগ।

শোকজের বিষয়ে জাহাঙ্গীর আলম বলেন, ‌‘যথাসময়ে কারণ দর্শানো নোটিশের লিখিত জবাব দেওয়া হবে। আমি দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত মেনে নেবো। প্রযুক্তিগত কৌশল খাটিয়ে নির্বাচনি বিরোধীতাকারী ও ষড়যন্ত্রকারীরা সঙ্ঘবদ্ধ হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছে। আমি বারবার এর প্রতিবাদ করে আসছি এবং এখনও করছি।’

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান জানান, রবিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত দলীয় চিঠিটি মেয়র জাহাঙ্গীর আলমকে ইস্যু করা হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে তাকে কারণ দর্শাতে হবে।

প্রসঙ্গত, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বিতর্কিত মন্তব্য করার একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ নিয়ে সেপ্টেম্বরের মাসের মধবর্তী সময় থেকে গাজীপুর সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে নিয়ে মহানগরের বিভিন্ন মহলে আলোচনা-সমালোচনা চলছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.