ব্রাহ্মণবাড়িয়া সব ট্রেনের যাত্রাবিরতি না করলে রেলপথ অবরোধ

ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে ৯ অক্টোবরের মধ্যে সব ট্রেনে যাত্রাবিরতি নিশ্চিত না হলে রেলপথ অবরোধ করা হবে বলে হুশিয়ারি দিয়েছে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ, ব্রাহ্মণবাড়িয়া।

শনিবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব প্রাঙ্গণে আয়োজিত মানববন্ধন কর্মসূচি থেকে এই হুশিয়ারি উচ্চারণ করেন সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ,ব্রাহ্মণবাড়িয়া-র কর্মীরা।

তারা বলেন, হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের সংস্কার কাজ দ্রুত সম্পন্নসহ আগামী ৯ অক্টোবরের মধ্যে স্থগিত সব ট্রেনের যাত্রাবিরতি নিশ্চিত করা না হলে পরবর্তী সপ্তাহে রেলপথ অবরোধ করা হবে। স্টেশনে হামলাকারী ও মূলহোতাদের দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি জানান তারা।

সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ, ব্রাহ্মণবাড়িয়ার সংগঠক ও সম্মিলিত সাংস্কৃতিক জোট ব্রাহ্মণবাড়িয়ার আহ্বায়ক অ্যাডভোকেট আবদুন নূরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমেদ তফছির, জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট আখতার হোসেন সাঈদ,ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি,সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, জেলা সিপিবির সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম, জেলা তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট মো.নাসির, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদ্যোৎ নাগ, জেলা নাগরিক ফোরামের সভাপতি সাংবাদিক পিযুষ কান্তি আচার্য্য, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অসীম কুমার বর্দ্ধনসহ আরও অনেকে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.