নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৬

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ছয় জন গুলিবিদ্ধ হয়েছেন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত চার জনের ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা চলছে।

শুক্রবার (১ অক্টোবর) রাত সাড়ে ৮টায় উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের নাউরী গ্রামের তালতলা বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন- নাউড়ী গ্রামের জাফর মাষ্টারের ছেলে ফয়সাল (২০) আবুল বাশারের ছেলে আরমান হোসেন (১৮), দ্বীন মোহাম্মদের ছেলে মনির (৪৫) জাহাঙ্গীর আলমের ছেলে জিসান (২০) সহিদ উল্যার ছেলে শাহাদাত হোসেন (১৯) আজিজ উল্যার ছেলে মানিক (১৬)।

জেলা পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার বিকালে আমিরাবাদ হাইস্কুল মাঠে নাউরী গ্রাম ও আমিরাবাদ গ্রামের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। পরে ওই খেলাকে কেন্দ্র করে দুই গ্রামের লোকজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এর জের ধরে রাত সাড়ে ৮টায় তালতলা বাজারে আমিরাবাদের ১০ থেকে ১২ জন অস্ত্রধারী নাউরী গ্রামের লোকজনের ওপর অতর্কিত হামলা চালান। এতে ছয়জন গুলিবিদ্ধ হন। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এদের মধ্যে ফয়সাল, আরমান, জিসান ও মানিককে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বিষয়টি খতিয়ে দেখে অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।

 

অর্থসূচক/এএইচআর