উন্মুক্ত জায়গায় সভা-সমাবেশের অনুমতি চায় বিএনপি

উন্মুক্ত জায়গায় সভা-সমাবেশ-মানববন্ধন করার জন্য ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনারের কাছে অনুমতি চেয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আব্দুস সালাম।

বুধবার (২৯ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দক্ষিণের এক অনুষ্ঠানে তিনি এ অনুমতি চেয়েছেন। জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে করোনা ও ডেঙ্গু হেল্প সেন্টার কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে এই অনুষ্ঠান হয়।

আবদুস সালাম বলেন, ঢাকা মহানগর পুলিশ কমিশনারের উদ্দেশ্যে আমি বলবো, আমাদের উন্মুক্ত জায়গায় সভা-সমাবেশ-মানববন্ধন করার অনুমতি দিন। এটা আমাদের গণতান্ত্রিক অধিকার।

তিনি বলেন, আওয়ামী লীগ তার অফিসের সামনে সভা-সমাবশ করবে, তাদেরকে করতে দেবেন। আমাদেরকেও দিতে হবে। নইলে জনগণ রাজপথেই নামতে বাধ্য হবে।

ঢাকা মহানগর দক্ষিণ করোনা হেল্প সেন্টার পরিচালনা কমিটির আহ্বায়ক মোশাররফ হোসেন খোকনের সভাপতিত্বে ও মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক রফিকুল আলম মজনুর সঞ্চালনায় আলোচনা সভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিন ও মহানগর দক্ষিণের সহ-সভাপতি নবী উল্লাহ নবী বক্তব্য দেন।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.