ক্ষমতা কমে যাওয়ায় চাকরি ছাড়লেন ওয়াসিম

২০২২ সালের ফেব্রুয়ারি পর্যন্ত পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী হিসেবে থাকার কথা ছিল ওয়াসিম খানের। তবে মেয়াদ শেষ হওয়ার ৪ মাস আগেই পদত্যাগ করলেন তিনি। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে পিসিবি।

এখনও মেয়াদ শেষ না হলেও গত কয়েক মাস ধরে চাকরির মেয়াদ বাড়ানো নিয়ে আলোচনা চলছিল। তবে পিসিবির নতুন সভাপতি রমিজ রাজা আসায় সেটা অনিশ্চিত হয়ে দাঁড়িয়েছিল। যে কারণে নিজে থেকেই পদত্যাগ করেছেন ওয়াসিম। গত রাতে বোর্ড সভাপতির হাতে পদত্যাগ পত্র জমা দিয়েছেন তিনি। পিসিবি অবশ্য আনুষ্ঠানিক বিবৃতি বলছে দ্রুতই বিষয়টি বিবেচনা করার জন্য আলোচনায় বসবে তাঁরা।

ওয়াসিমের পদত্যাগ প্রসঙ্গে পিসিবি এক বিবৃতিতে বলে, ‘পাকিস্তান ক্রিকেট বোর্ড আজ নিশ্চিত করেছে যে ওয়াসিম খান প্রধান নির্বাহী পদ থেকে পদত্যাগ করেছে। প্রক্রিয়া অনুসারে, বিওজি আজকের পরে বিষয়টি বিবেচনা করার জন্য বৈঠক করবে।’

ঠিক কি কারণে ওয়াসিম পদত্যাগ করেছেন সেটা খোলাসা করেনি পিসিবি। তবে পাকিস্তানের বেশ কয়েকটি গণমাধ্যমের দাবি, রমিজ সভাপতি হয়ে আসার পর ক্ষমতার হ্রাস হয়েছে ওয়াসিমের। এ ছাড়া তাঁর সঙ্গে চুক্তি নবায়ন করতে চায়নি বর্তমান বোর্ড সভাপতি। এমন তথ্যও দিয়েছে দেশটির গণমাধ্যম্যমগুলো।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.