ময়মনসিংহ মেডিকেলে মৃত্যু আরও ৪

গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হয়েছে। এর মধ‍্যে করোনা আক্রান্ত হয়ে দু’জন ও উপসর্গ নিয়ে দু’জন মারা গেছেন। এ নিয়ে চলতি মাসে মমেক হাসপাতালে করোনা ও উপসর্গে ১১৬ জনের মৃত্যু হলো। এর আগে গত জুলাই ও আগস্ট মাসে মমেক হাসপাতালে করোনা ও উপসর্গে ৯০১ জনের মৃত্যু হয়েছিল।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে মমেক হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মহিউদ্দিন খান এ তথ্য নিশ্চিত করে জানান, করোনা শনাক্ত হয়ে মারা গেছেন ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার ফ্লোরেন্স রন্ডি (৭৫) ও টাঙ্গাইল জেলা সদরের আয়েশা খাতুন (৬৫)। এছাড়া ময়মনসিংহের তারাকান্দা উপজেলার আহমেদ অলি (৬৫) ও নেত্রকোনা জেলা সদরের মঞ্জুরা (৫০) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

তিনি আরও জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১৮ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ১০৪ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে আটজন চিকিৎসাধীন আছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে গেছেন ১৬ জন।

ময়মনসিংহের সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ২৮০টি নমুনা পরীক্ষায় ২৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এতে শনাক্তের হার আট দশমিক ২২ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৯২৯ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৯৯১ জন।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.