সোনালীকা সার্ভিস ক্যাম্পেইন’র শুভ উদ্বোধন

কৃষি যান্ত্রিকীকরণ ও উদ্যোক্তা তৈরির লক্ষ্য নিয়ে ২০০৭ সাল থেকে ইন্টারন্যাশনাল ট্রাক্টর লিমিটেডের তৈরি বিশ্ববিখ্যাত ‘সোনালীকা’ ব্র্যান্ডের ট্রাক্টর বিপণনের মাধ্যমে যাত্রা শুরু করে এসিআই লিমিটেডের অঙ্গ-প্রতিষ্ঠান এসিআই মটরস্ লিমিটেড। সহজ ও কিস্তি সুবিধা, দেশজুড়ে সার্ভিস সেন্টার ও সুদক্ষ টেকনিশিয়ান, জেনুইন স্পেয়ার পার্টস নেটওয়ার্ক এবং ৬ ঘণ্টায় অন দ্যা স্পট সার্ভিসের মাধ্যমে সোনালীকা ট্রাক্টর আজ বাংলাদেশের সর্বাধিক বিক্রিত ট্রাক্টর।

যাত্রা শুরুর প্রথম থেকেই এসিআই মটরসের মূল লক্ষ্য বাজারের সেরা মানসম্পন্ন ট্রাক্টর ও অপ্রতিদ্বন্দ্বী বিক্রয়োত্তর সেবার মাধ্যমে কৃষি উদ্যোক্তাদের পাশে থাকা। চাষের মৌসুমে কৃষক যেন নির্বিঘ্নে ট্রাক্টর ব্যবহার করতে পারে এজন্য প্রতিষ্ঠার শুরু থেকেই প্রতিবছর এসিআই মটরস্ দেশব্যাপী সার্ভিস ক্যাম্প “সোনালীকা ডে” আয়োজন করে থাকে। দুই মাসব্যাপী এই সার্ভিস ক্যাম্পেইনের মাধ্যমে সোনালিকা ট্রাক্টরের জন্য সার্ভিস প্রদান, মতবিনিময় সভা, কৃষি উদ্যোক্তাদের সম্মাননা প্রদান এবং অন্যান্য কার্যক্রমের সাথে উৎসবের আমেজে দিনটি পালন করা হয়।

এরই ধারাবাহিকতায় এই বছরর সেপ্টেম্বর ও অক্টোবর- দুই মাসব্যাপী দেশের ১১৭টি স্থানে “সোনালীকা ডে” পালন করা হয়। প্রতিটি প্রোগ্রামের অংশ হিসেবে থাকছে গ্রাহকদের জন্য সার্ভিস প্রদান, সোনালিকা ট্রাক্টরসহ এসিআই মটরস্ এর অন্যান্য কৃষি যন্ত্রপাতি প্রদর্শন, অন দ্যা স্পট বুকিং, ডিসকাউন্ট মূল্যে স্পেয়ার পার্টস কেনার সুযোগ, ফ্রি হেলথ চেকআপ ও গেমস শো। এ ছাড়াও থাকবে যেকোন ব্র্যান্ডের ট্রাক্টর একচেঞ্জে আকর্ষণীয় ডিসকাউন্টের সুযোগ।

দেশব্যাপী কার্যক্রমের অংশ হিসেবে ১৯ সেপ্টেম্বর এ এসিআই সেন্টার থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে পঞ্চগড় জেলার দেবীগঞ্জে অনুষ্ঠিত “সোনালীকা ডে” এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন এসিআই মটরসের এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস। এ ছাড়াও অংশ নেন ইন্টারন্যাশনাল ট্রাক্টর লিমিটেডের শীর্ষ কর্মকর্তাবৃন্দ, এসিআই এর কর্মকর্তাবৃন্দ ও শুভানুধ্যায়ীরা।

 

অর্থসূচক/এএইচআর