কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে মৃত্যু আরও ৬

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে গত ২৪ ঘণ্টায় আরও ছয়জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় তিনজন এবং উপসর্গ নিয়ে তিনজন মারা গেছেন।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এম এ মোমেন এসব তথ্য নিশ্চিত করেছেন। হাসপাতালের করোনা ইউনিটে মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি রয়েছেন ৫৩ জন। এর মধ্যে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৩২ জন এবং ২১ জন উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন। এদিকে নতুন ২৫০ জনের নমুনা পরীক্ষা করে ৩৭ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭৫২ জনে। নতুন ৩৭ জনসহ করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮ হাজার ১২০ জন।

জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় জেলায় নমুনা পরীক্ষা বিবেচনায় করোনা শনাক্তের হার ১৪ দশমিক ৮০ শতাংশ। নতুন করে শনাক্ত হওয়া ৩৭ জনের মধ্যে কুষ্টিয়া সদরের ৩১ জন, কুমারখালীর একজন, ভেড়ামারার আটজন, মিরপুরের দুজন এবং খোকসার তিনজন রয়েছেন।

এখন পর্যন্ত জেলায় এক লাখ ১ হাজার ৫৮ জনের নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। বর্তমানে কুষ্টিয়ায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা ১ হাজার ৪১৯ জন। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৪৫ জন ও হোম আইসোলেশনে আছেন ১ হাজার ৩৪৭ জন।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.