প্রাণ-আরএফএলের ডিলারদের জামানতবিহীন ঋণ দেবে প্রাইম ব্যাংক

ডিস্ট্রিবিউটর ফাইন্যান্সিং সুবিধার আওতায় প্রাণ-আরএফএল গ্রুপের ডিলারদের জামানতবিহীন ঋণ দেবে প্রাইম ব্যাংক। রোববার (১২ সেপ্টেম্বর) প্রাইম ব্যাংকের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, প্রাইম ব্যাংক সম্প্রতি ডিস্ট্রিবিউটর ফাইন্যান্সিং সুবিধার আওতায় প্রাণ-আরএফএল গ্রুপের ডিলারদের জামানতবিহীন সিএসএমই ঋণ প্রদানে একটি কৌশলগত অংশীদারিত্ব চুক্তি করেছে। এই চুক্তির আওতায় প্রাণ-আরএফএল গ্রুপের ডিস্ট্রিবিউটররা এক কোটি টাকা পর্যন্ত জামানতবিহীন ওডি (ওভার ড্রাফ্ট) সুবিধা পাবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হাসান ও. রশীদ, প্রাণ-আরএফএল গ্রুপের ডিরেক্টর-ফিন্যান্স উজমা চৌধুরী এবং প্রাইম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফায়সাল রাহমান এবং এমএসএমই ব্যাংকিংয়ের প্রধান সৈয়দ এম ওমর তৈয়বসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই ডিস্ট্রিবিউটর ফাইন্যান্সিং প্রোগ্রামের মাধ্যমে প্রাণ-আরএফএল এর ডিস্ট্রিবিউটররা সহজেই ঋণ সুবিধা পাবেন যা তাদের ব্যবসায় প্রসার এবং কাজের মূলধনের প্রয়োজনীয়তা পূরণ করতে সক্ষম হবে। এছাড়াও ডিস্ট্রিবিউটররা বিস্তৃত ডিপোজিট প্রোডাক্টেও সুবিধা পাবেন।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.