যমুনা নদীতে নৌকা থেকে পড়ে দুই জনের মৃত্যু, নিখোঁজ ৫

সিরাজগঞ্জে যমুনা নদীতে নৌকা থেকে পড়ে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও পাঁচজন নিখোঁজ রয়েছেন। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এনায়েতপুর স্পারবাঁধ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-জামালপুরের ইসলামপুর উপজেলার পাতাসি গ্রামের জহির উদ্দিনের স্ত্রী ঝালিমন বেগম (৬০) ও দেওয়ানগঞ্জ উপজেলার খুড়মা মধ্যপাড়া গ্রামের জব্বার আলীর স্ত্রী ফুলজান বেগম (৫০)। তাদের মরদেহ স্থানীয়রা উদ্ধার করেছেন।

নিখোঁজরা হলেন-জামালপুরের দেওয়ানগঞ্জের খুরমা তোতা মিয়ার ছেলে জাহিদ হোসেন (৮), ওমর আলীর স্ত্রী সুফি বেগম (৫০), মিন্টু হোসেনের স্ত্রী হেলেনা খাতুন (৩০) ও তার ছেলে ইয়াসিন (৬) এবং আব্দুস সাত্তার (৬০)।

এনায়েতপুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন মোল্লা ও এনায়েতপুর পাক দরবার শরিফ কর্তৃপক্ষ জানান, দরবার শরিফের ২০২২ সালের বাৎসরিক ওরস উপলক্ষে জামালপুরের বিভিন্ন অঞ্চল থেকে আসছিলেন জাকেরানরা। বিকেল ৪টা ২০ মিনিটে এনায়েতপুর স্পারবাঁধ সংলগ্ন যমুনা নদীতে আসামাত্রই প্রবল স্রোতে নৌকাটি কাত হয়ে যায়। এ সময় বেশ কয়েকজন জাকের বাঁশসহ পড়ে যান। এ সময় অন্যরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও নিখোঁজ হন সাতজন। পরে স্থানীয়রা তল্লাশি চালিয়ে দুজনের মরদেহ উদ্ধার করেন।

এ ঘটনায় এখনও পাঁচজন নিখোঁজ। তাদের উদ্ধারে রাজশাহীর ডুবুরি দল আনার প্রক্রিয়া চলছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.