এনসিসি ব্যাংক ও ন্যাশনাল এক্সচেঞ্জের রেমিটেন্স কার্যক্রমের এক যুগ

এনসিসি ব্যাংক লিমিটেড এবং ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানি এসআরএল (ইটালী) এর যৌথ রেমিটেন্স কার্যক্রমের এক যুগ পূর্তি উদযাপিত হয়েছে।

ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানি (ইটালী) এর ঢাকাস্থ প্রধান কার্যালয়ে সম্প্রতি এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানি (ইটালী) এর চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রিস ফরাজী প্রবাসী রেমিটেন্স বিতরণে বিশেষ অবদান রাখায় এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ’কে সম্মাননা স্মারক প্রদান করেন।

এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির, এসইভিপি ও হেড অব অপারেশন্স সৈয়দ তোফায়েল আলী, এসভিপি এবং রেমিটেন্স ও এনআরবি সার্ভিস বিভাগের প্রধান মো. মাহফুজুর রহমান এবং এসভিপি ও হেড অব ট্রেজারী (ফ্রন্ট অফিস) মোহাম্মদ শরীফুল ইসলামসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানি (ইটালী) এর ভাইস-চেয়ারম্যান জাহাঙ্গীর ফরাজী, পরিচালকবৃন্দ ইকরাম ফরাজী, কুদ্দুস ফরাজী, আবদুল ওয়াহাব ফকির ও ডাঃ আনোয়ার ফরাজী এবং ব্যবস্থাপনা পরিচালক কাজী আবদুল্লাহ আল মাসুমসহ অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইউরোপে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের কর্ষ্টাজিত বৈদেশিক মুদ্রা নিরাপদ, দ্রুততম ও সহজতম উপায়ে দেশে বসবাসরত আত্মীয়স্বজনের নিকট পৌঁছানোর লক্ষ্যে এনসিসি ব্যাংক এবং ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানি (ইটালী) যৌথভাবে দীর্ঘ ১২ বছর যাবৎ কাজ করে আসছে। ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানি (ইটালী) এর মাধ্যমে ইউরোপের সকল দেশ থেকে সংগৃহিত রেমিটেন্স এর অর্থ এনসিসি ব্যাংক এর নিজস্ব ১২৩টি শাখা এবং ৬টি উপ-শাখার পাশাপাশি এর সহযোগী এনজিও ও সাব-এজেন্ট এর শাখা হতে প্রদান করে আসছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.