মাদারীপুরে বাসের ধাক্কায় দুইজন নিহত

মাদারীপুরের ডাসার উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোভ্যানের চালকসহ দুই জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

আজ শনিবার ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ সকাল ১০টার দিকে উপজেলার ভাঙ্গাব্রিজ এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরে বিক্ষুব্ধ এলাকাবাসী গাছের গুড়ি ফেলে প্রায় দেড় ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ তাদের বুঝিয়ে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

নিহত দুই জন হলেন— ডাসার উপজেলার বালীগ্রাম ইউনিয়নের বড় ধানুসা এলাকার জোরাল ব্যাপারীর ছেলে আমির ব্যাপারী (৩৫) ও একই উপজেলার কর্ণপাড়া গ্রামের শফি উদ্দিন গাজীর ছেলে শুকুর আলী গাজী (৩০)। শুকুর আলী অটোভ্যানের চালক ছিলেন।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঢাকা থেকে বরিশালগামী ঈগল পরিবহন একটি বাস ভাঙ্গাব্রিজ এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্যাটারিচালিত অটোভ্যানকে পেছনে ধাক্কা দেয়। এতে চালক ও তিন যাত্রী মহাসড়কে ছিটকে পড়ে। চালকের ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহতদের আশঙ্কাজনক অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মো. হাসানুজ্জামান আরও বলেন, ‘ঈগল পরিবহনের বাসটি জব্দ করে হাইওয়ে পুলিশের জিম্মায় দেওয়া হয়েছে। বাসচালককে আটকের চেষ্টা চলছে।’

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.