প্রেসক্লাবে নয়, পথে নামুন: বিএনপিকে ডা. জাফরুল্লাহ

দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে শুধু প্রেসক্লাবে বিবৃতি না দিয়ে বিএনপিকে পথে নামার পরামর্শ দিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা শুধু প্রেসক্লাবে থাইকেন না। পথে আসেন। পথে এলে আমরাও আপনাদের সঙ্গে থাকবো। আপনাদের সঙ্গে নিয়েই দেশে গণতন্ত্র আনবো। কিন্তু আওয়ামী লীগের গণতন্ত্র নয়।

আজ বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে জেনারেল এমএজি ওসমানীর ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘৭১-এর মহান মুক্তিযুদ্ধ ও জেনারেল এমএজি ওসমানী’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ভাসানী অনুসারী পরিষদ আয়োজিত এ সভায় ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, জিয়াউর রহমানকে গালি দিলে আপনারা কষ্ট পান। কিন্তু আপনারা তো জিয়াউর রহমানের কথা শোনেন না। বিএনপির গঠনতন্ত্র আপনারা আরেকবার পইড়েন।

ডা. জাফরুল্লাহ বলেন, বিচারপতিদের অভিনন্দন জানাই, তারা পরীমণিকে আগে মুক্তি দিয়েছেন। সুন্দরী মহিলা বলে নয়, বিভিন্ন কারণে মুক্তি দিয়েছেন। কয়েকজন ছাত্র এখনও মুক্তি পায়নি। আমি-সাকী তাদের সঙ্গে দেখা করার চেষ্টা করেছিলাম। তখন তিনি (প্রধান বিচারপতি) বলেন, আমরা নাকি বিচারে হস্তক্ষেপ করতে পারি না। এখন পরীমণি কিভাবে মুক্তি পেল? সুন্দরী মহিলা বলে? ছাত্রগুলো ও খালেদা জিয়াকে জামিন দিন। খালেদা জিয়া কয় টাকা চুরি করেছেন?

সভায় আরও উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মহাসচিব নঈম জাহাঙ্গীর, ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম, গণবিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক লাইলা পারভীন বানু প্রমুখ।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.