‘স্বপ্ন’ এখন ময়মনসিংহের চরপাড়াতে

দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এখন ময়মনসিংহের চরপাড়াতে। আজ মঙ্গলবার (৩১ আগস্ট) সকাল ১১টায় ‘স্বপ্ন’র নতুন এই আউটলেট উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু।

এ সময় উপস্থিত ছিলেন ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর কামাল খান, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক উজ্জল, স্বপ্ন চরপাড়া শাখার বিল্ডিং মালিক খায়রুল হাসান কিরন ও মো. সাব্বির হাসান, ইনভেষ্টর মো. আনারুল ইসলাম ও মো. আমিনুল ইসলাম,ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক রিপন, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুর রহমান সজল, মো. হারুনুর রশীদ হারুন, সভাপতি, ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ, স্বপ্ন-এর হেড অব বিজনেস এক্সপানশন জহিরুল ইসলাম ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন নুরালি তালুকদার, ময়মনসিংহ কৃষকলীগ নেতা, রিদুয়ান মাহমুদ, মহানগর যুবলীগ নেতা, মো. এনাম খান, বিভাগীয় সভাপতি, ফারিয়া, শাহজাহান আহমেদ, সাংগঠনিক সম্পাদক, জেলা ফারিয়া, আনিসুর রহমান বাবুল ।

নতুন এ আউটলেটের উদ্বোধন উপলক্ষে স্বপ্ন’র পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও এসব অফারের আওতায় থাকছে নগদ মূল্যছাড়। এছাড়া গ্রাহকদের জন্য থাকছে হোম ডেলিভারি সেবা। হোম ডেলিভারির জন্য যোগাযোগের নম্বর: ০১৪০১-১৮৮১৭৭।

ঠিকানা : ফকির মার্কেট (চরপাড়া মোড় হতে ১০০ গজ পশ্চিমে), পুরোহিতপাড়া, ময়মনসিংহ ।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.