করোনায় সিলেট বিভাগে আরও ১০ জনের মৃত্যু

করোনা আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ১০ জনের জনের মৃত্যু হয়েছে। একই সময়ে বিভাগটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১৮৮ জন।

আজ শুক্রবার (২৭ আগস্ট) স্বাস্থ্য অধিদফতর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায়ের স্বাক্ষর করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ১০ জনের আটজন সিলেট জেলার এবং দু’জন সুনামগঞ্জের বাসিন্দা। আর করোনা আক্রান্ত ১৮৮ জনের মধ্যে সিলেটে ৭৯, সুনামগঞ্জে ১৪, হবিগঞ্জে ২৭ ও মৌলভীবাজার জেলার ২৮ জন রয়েছেন। এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন চার জেলার আরও ৪০ করোনা আক্রান্ত হয়েছেন।

স্বাস্থ্য অধিদফতরের তথ্যমতে, গত বছরের এপ্রিল থেকে এ নিয়ে বিভাগে মোট মৃত্যু হয়েছে এক হাজার ৩৭ জনের।

শুক্রবার পর্যন্ত বিভাগে মারা যাওয়াদের মধ্যে সিলেটে ৭৫৭, সুনামগঞ্জে ৭২, হবিগঞ্জে ৪৬ ও মৌলভীবাজার জেলার ৭০ জন রয়েছেন। এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চার জেলার আরো ৯২ জন মারা গেছেন।

গত বছরের মার্চ থেকে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৫২ হাজার ২২৪ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪২ হাজার ৫৮৯ জন। আর হাসপাতালে ভর্তি রয়েছেন ৩৫৯ জন। এর মধ্যে সিলেটে ২৯২, সুনামগঞ্জে ৩৩, হবিগঞ্জে ১৭ ও মৌলভীবাজার জেলায় ১৭ জন রয়েছেন।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.