আবারও লকডাউন দেওয়া উচিত হবে না: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ‘দেশের বর্তমান পরিস্থিতিতে আবারও লকডাউন দেওয়া উচিত হবে না। তবুও সরকার যদি লকডাউন দেওয়ার সিদ্ধান্ত নেয় তবে দেশের দুই কোটি দরিদ্র পরিবারকে ১০ হাজার করে টাকা অনুদান দিতে হবে। দেশের প্রায় ২ কোটি দরিদ্র ও কর্মহারা পরিবারের জন্য ২০ হাজার কোটি টাকা অনুদানের ব্যবস্থা করে লকডাউন দিলে তখন হয়তো কিছুটা কাজে আসবে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুর ১২টায় লালমনিরহাট সদর উপজেলার লোহাকুচি উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন শেষে তিনি একথা বলেন।

তিনি বলেন, ‘দেশে করোনা ভ্যাকসিন নিয়ে বর্তমানে বিশৃঙ্খল পরিস্থিতি বিরাজ করছে। সরকার দেশের ব্যাপক উন্নয়ন করলেও তা দেখার জন্য জনগণ বেঁচে না থাকলে সেই উন্নয়ন কোনো কাজে আসবে না। সবার আগে দেশের সব নাগরিকের জন্য ভ্যাকসিন নিশ্চিত করতে হবে।’

স্থানীয়দের উদ্দেশ্যে জি এম কাদের বলেন, ‘আপনারা যে দলই করেন না কেন উন্নয়নের ক্ষেত্রে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।’

এসময় জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাহিদ হাসান লিমন, জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. শাজাহান আলী, সহকারী প্রকৌশলী আবু সাঈদ আকন্দ, সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, প্রধান শিক্ষক রুহুল আমীন দুদু, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক নজরুল ইসলামসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার সকাল থেকে জেলার বেশ কয়েকটি বিদ্যালয়ের উন্নয়নকাজের উদ্বোধন করেন জি এম কাদের। এর মধ্যে কুর্শামারী উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন, মোস্তফীরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ, খোড়াগাছ দাখিল মাদরাসার একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, কালমাটি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও কালমাটি উচ্চ বিদ্যালয়ের ঊর্ধ্বমুখী ভবনের সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন তিনি।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.