বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে স্বামী-স্ত্রী আহত

কুষ্টিয়ার দৌলতপুরে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণ এক দম্পতি আহত হয়েছেন। এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) বেলা দেড়টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের বিলগাথুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বিলগাথুয়া গ্রামের ইনতাজ আলীর ছেলে আবু বক্কর (৩৬) এবং তার স্ত্রী মধুবালা (২৩)। আটকরা হলেন- ওই গ্রামের ইয়াকুব মন্ডলের ছেলে ও সাবেক ইউপি সদস্য আবুল কালাম (৪৫), মৃত আমিরুল মাস্টারের ছেলে বিকু (৪০) ও তাহের আলীর ছেলে রায়হান (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে কালাম মেম্বারের বাড়ির পাশে নিজ বাড়িতে আবু বক্কর বোমা তৈরি করছিলেন। এ সময় বিকট শব্দে একটি বোমার বিস্ফোরণ ঘটে। এতে আবু বক্কর এবং তার স্ত্রী আহত হন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, বোমা বিস্ফোরণের ঘটনায় আশেপাশের লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এলাকাবাসীর ধারণা, নাশকতা সৃষ্টির জন্য বোমা বানানো হচ্ছিল। আহত আবু বক্কর চোরাকারবারের সাথে জড়িত ছিল বলে স্থানীয়রা জানিয়েছে।

কুষ্টিয়া সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আশরাফুল আলম জানান, বোমায় আহতদের হাত, মুখসহ শরীরের বিভিন্ন অংশ ক্ষত-বিক্ষত হয়ে গেছে। এর মধ্যে আবু বক্করের অবস্থা আশঙ্কাজনক।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন বলেন, এ ঘটনার সাথে অন্য কেউ জড়িত আছে কিনা সে বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.