দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, নিহত ৫

ময়মনসিংহের ত্রিশালে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ১২ জন ও ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ জন চিকিৎসাধীন আছেন। ৪ জনকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

শনিবার (১৪ আগস্ট) রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বৈলর বড়দিঘীরপাড় এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ইমাম পরিবহনের একটি বাস ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, ঘটনাস্থলে তিনজন ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আরও দু’জন মারা গেছেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহত ব্যক্তিদের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ত্রিশালের বৈলর বড়দিঘীরপাড় এলাকায় সিমেন্টভর্তি একটি ট্রাক বিকল হয়ে দুপুর থেকেই দাঁড়িয়ে ছিল। ঢাকা থেকে হালুয়াঘাটগামী ইমাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে তিন ব্যক্তি নিহত হন। আহত হন অন্তত ১৫ জন। পরে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে আরও দুজন মারা গেছেন।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.