অনলাইনে বিমানের টিকিট বিক্রি বন্ধ

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের অনলাইনে টিকিট বিক্রির সেবা সাময়িকভাবে বন্ধ করা হয়েছে। মঙ্গলবার (১০ আগস্ট) থেকে এ সেবা বন্ধ রয়েছে বলে জানিয়েছে রাষ্ট্রীয় পতাকাবাহী এ সংস্থা।

বুধবার (১১ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উপমহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিমান বাংলাদেশ এয়ারলাইনস দেশীয় সার্ভিস প্রোভাইডারদেরকে উৎসাহিত করতে ২০১৯ সালে একটি প্রতিষ্ঠানকে পারস্পরিক সমঝোতার ভিত্তিতে (এমওইউ) সাময়িকভাবে অনলাইন প্লাটফর্মের টিকিট বিক্রয়ের দায়িত্ব দেয়। কিন্তু প্রতিষ্ঠানটি বিমানের প্রত্যাশিত কার্যক্রম সম্পূর্ণ বাস্তবায়নে বিভিন্ন ধাপে, বারবার ব্যর্থ হয়। অবশেষে মঙ্গলবার থেকে সম্পূর্ণ অযৌক্তিক ও অনৈতিকভাবে বিমানকে সংশ্লিষ্ট সেবাদান বন্ধ করে দেয়।

বিমানের যাত্রী ও অংশীজনসহ দেশবাসীর মনে এই বিভ্রান্তি দূরীকরণার্থে জানানো যাচ্ছে যে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বিশ্ব স্বীকৃত সার্ভিস প্রোভাইডারের মাধ্যমে শিগগির উন্নত অনলাইন সেবা নিশ্চিত করতে যাচ্ছে।

বিমানের সকল দেশি-বিদেশি সেলস অফিস, অনুমোদিত ট্রাভেল এজেন্সি ও বিমান কল সেন্টারের মাধ্যমে বিমানের সকল রুটের টিকেট ক্রয়, পরিবর্তন ও ফেরত প্রদানের চলমান প্রক্রিয়া অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার (১২ আগস্ট) থেকে বিমানের বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস সেন্টার ২৪ ঘণ্টা খোলা থাকবে।

এ ছাড়া বিমান কল সেন্টার (০১৯৯০ ৯৯৭ ৯৯৭), বলাকা সেলস সেন্টার (০১৭৭৭৭১৫৬৩০-৩১), মতিঝিল সেলস সেন্টার (২২৩৩৫৭০৭০/২২৩৩৮০১৫১ (এক্সটেনশন: আন্তর্জাতিক ১৩৬, ১৩৮; অভ্যন্তরীণ ১৪৫)—এসব নম্বরে টিকিট–সংক্রান্ত তথ্য জানতে অনুরোধ জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস কর্তৃপক্ষ।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.