ময়মনসিংহে করোনায় মৃত্যু আরও ১০

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ১০ জানের মৃত্যু হয়েছে। তার মধ্যে করোনায় ছয় ও উপসর্গে চারজন মারা গেছেন। আর শনাক্ত হয়েছে ৩৯১ জনের।

বুধবার (১১ আগস্ট) সকালে হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ২৪ ঘণ্টায় ৬৯ জন রোগী ভর্তি হয়েছেন। বর্তমানে হাসপাতালের করোনা ইউনিটে ৪২৪ জন এবং আইসিইউতে ২০ জন রোগী চিকিৎসা নিচ্ছেন। এছাড়া ৫০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের নাজমুল হোসাইন (৬৮), ফোতেমা বেগম (৮৫), ভালুকার নুরজাহান পারভিন (৬০), জামালপুরের হাশেম (৭০), শেরপুরের রহিমা (৪৫) ও নেত্রকোনার মদনের বকুলা (৬৭)। উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের জয়নাল আবেদিন (৭৫), এসএকএস হারেস উদ্দিন (৭৫), আমেনা বেগম (৮০) ও নেত্রকোনা সদরের মনজুরা (৪০)।

এদিকে জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, ময়মনসিংহে গত ২৪ ঘণ্টায় এক হাজার ২৮৩টি নমুনা পরীক্ষায় ৩৯১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ১৮ হাজার ২৪১ জনের। সুস্থ হয়েছেন ১২ হাজার ৯৬০ জন। এর আগে গতকাল মঙ্গলবার শনাক্তের শতকরা হার ছিল ১৭.৮২।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.