বাংলাদেশের জয়ের পর অস্ট্রেলিয়াকে ভন-ভোগলের খোঁচা

অস্ট্রেলিয়াকে ঘরের মাঠে ৪-১ ব্যবধানে হারিয়ে সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ। সিরিজ জয়ের রেশ কাটতে না কাঁটতেই অজিদের তারা উপহার দিয়েছে লজ্জার এক রেকর্ড। পঞ্চম টি-টোয়েন্টিতে তাদের মাত্র ৬২ রানে অলআউট করেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

যা কিনা টি-টোয়েন্টি ক্রিকেটে অস্ট্রেলিয়ার দলীয় সর্বনিম্ন। এত কম রানে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে এর আগে কখনো অলআউট হয়নি অস্ট্রেলিয়া। এতে বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের মনে আনন্দের ঢেউ খেলে যাচ্ছে। সামজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তারা বাংলাদেশ দলকে অভিনন্দন এবং প্রশংসায় সিক্ত করছেন। কেউ কেউ আবার সাকিব-মুস্তাফিজদের প্রশংসায় মত্ত হচ্ছেন। কেউ বা অস্ট্রেলিয়ার ক্রিকেট দলকেই খোঁচা কিংবা ট্রল করতে ছাড়ছেন না।

বাদ যাননি সাবেক ক্রিকেটাররাও, এই যেমন মাইকেল ভন। বরারবরই অস্ট্রেলিয়ার চিরশত্রু ইংল্যান্ডের এই সাবেক ক্রিকেটার খোঁচা মেরে টুইটারে তিনি লেখেন, ‘অজিরা ৬২ রানে অল আউট। এটাই উপভোগের সময়।’

বরাবরই বাংলাদেশ ক্রিকেটের শুভাকাঙ্খি হিসেবে পরিচিত হার্শা ভোগলেও অস্ট্রেলিয়কে খোঁচা মেরে টুইট করেছেন। তিনি মূলত খোঁচা মেরেছেন অস্ট্রেলিয় দ্বিতীয় সারির দল পাঠানোর বিষয়টিকে ইঙ্গিত করে। একই সঙ্গে ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন বাংলাদেশের বিপক্ষে এই হারটিকে কিভাবে দেখছে তারা।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.