মার্কেন্টাইল ব্যাংকের নতুন ৪টি উপশাখা উদ্বোধন

ব্যাংকিং সেবা আরও সহজ করতে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড দেশের বিভিন্ন স্থানে আরও ৪টি উপশাখা উদ্বোধন করেছে। আজ বৃহস্পতিবার (১০ জুন) এসব উপশাখা উদ্বোধন করা হয়।

ব্যাংকের উদ্যোক্তা পরিচালক আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন) প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে ৪টি উপশাখার উদ্বোধন ঘোষণা করেন। এ সময় প্রধান কার্যালয় থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী ফিতা কেটে ৪টি উপশাখার কার্যক্রম শুরু করেন।

উপশাখাগুলো হলো – চাঁদপুরে চান্দ্রা বাজার উপশাখা, নোয়াখালীতে গোপালপুর বাজার উপশাখা, ঢাকায় দক্ষিণ খান উপশাখা ও বাউনিয়া উপশাখা।

এরমধ্যে গোপালপুর বাজার উপশাখায় বিশেষ অতিথি হিসেবে সশরীরে উপস্থিত হয়ে ফিতা কেটে উপশাখাটির উদ্বোধন করেন ব্যাংকের পরিচালক ও মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন ব্যাংকের পরিচালকবৃন্দ এম. আমানউল্লাহ, মো. আনোয়ারুল হক, মো. আব্দুল হান্নান, মো. নাসিরউদ্দিন চৌধুরী, আলহাজ্ব মোশাররফ হোসেন, মোহাম্মদ আব্দুল আউয়াল প্রমুখ।

ভার্চুয়ালি আরও যুক্ত হন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক জি.ডব্লিউ.এম. মোর্তজা, আদিল রায়হান, শামীম আহমেদ, হাসনে আলম এবং মু. মাহমুদ আলম চৌধুরী সহ আমন্ত্রিত অতিথি ও গ্রাহক, ৪টি উপশাখার নিয়ন্ত্রণকারী শাখাপ্রধান, উপশাখার ইনচার্জ ও রিজিওনাল হেডসহ ঊর্ধ্বতন নির্বাহীরা।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.