বিডি ফাইন্যান্স ও বাংলা ট্রেকের মধ্যে চুক্তি

দেশের অন্যতম শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড ও বাংলা ট্রেক লিমিটেডের মধ্যে আজ বৃহষ্পতিবার (২০ মে) এক পার্টনারশীপ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয় বিডি ফাইন্যান্স-এর প্রধান কার্যালয়ে। ডিজিটাল প্লাটফরমে আয়োজিত এই অনুষ্ঠানে বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কায়সার হামিদ এবং বাংলা ট্রেক লিমিটেডের প্রধান নির্বাহী ইকবাল হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তি স্বাক্ষর করেন।
এই চুক্তির ফলে বাংলা ট্রেকের গ্রাহকরা বাংলাদেশ ফাইন্যান্স থেকে লিজ ফাইন্যান্স ফেসিলিটিজ গ্রহন করতে পারবে যার মাধ্যমে সহজেই তারা বাংলা ট্রেক থেকে বিভিন্ন ধরনের ব্রান্ড নিউ এবং রিকন্ডিশন মেশিনারিজ, জেনারেটর ও ডাম্প ট্রাক কিনতে পারবেন।
এই চুক্তি সাক্ষর অনুষ্ঠানে বাংলা ট্রেক লিমিটেডের সিএমও তারেক আহমদ, হেড অব ফাইন্যান্স এন্ড একাউন্টস আব্দুল্লাাহ আল কাফি এবং বিডি ফাইন্যান্স-এর হেড অব সিআরএম সুমন কুমার কুন্ডু, হেড অব ব্রাঞ্চেস মোহাম্মদ জহির উদ্দিন, সিএফও সাজ্জাদুর রহমান ভুইয়া, হেড অব অপারেশন্স মো. রফিকুল আমীন, হেড অব আইটি এন্ড বিটি বুদ্ধদেব সরকার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.