খরগোশের বিলাসবহুল বিয়ে!

বিয়েছে আনন্দ, বিনোদন, হাসি-ঠাট্টা আর ভরপুর খাবারের আয়োজন থাকবে এটাই স্বাভাবিক। বিয়েতে আগতদের জন্যই আয়োজন থাকে এসবের। তবে সম্প্রতি টেক্সাসের এক বিবাহ অনুষ্ঠানের আয়োজন দেখে হাসিতে লুটিয়ে পড়েছেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া সেই ভিডিও নিমেষে ভাইরাল। সকলে দারুণ মজা পেয়েছেন।

তবে কারণটা কি জানেন? বিয়ে হচ্ছে রবার্তো এবং অ্যামির। রবার্তো পাত্র, পাত্রী অ্যামি। একজনের উচ্চতা ৩ ফুট, আরেকজনের ৩ ফুট ৬ ইঞ্চি। ভাবছেন তো, এরা আবার কারা? দু’জনই খরগোশ। ইংল্যান্ডে এই দুই খরগোশেরই বিয়ে হয়ে গেল মহাসমারোহে। যে ভিডিও আপাতত ভাইরাল।

খরগোশ বলে মোটেই রবার্তো-অ্যামির বিয়েতে হেলাফেলা নয়। বরং দুজনকে সাজানো হল বর-কনের মতোই। অ্যামির পরনে বিয়ের সাদা গাউন, রবার্তোর সাদা কোট। খোলা মাঠে পাদরির সামনে হাজির করা হল তাদের। পাদরি বিবাহবন্ধনের মন্ত্র উচ্চারণ করলেন। ঠিক যেমনটা হয়ে থাকে কোনও যুগলের বিয়েতে। সে অর্থে অবশ্য অ্যামি, রবার্তো যুগলই। এবার তারা একে অপরের জীবনসঙ্গী হল।

কিন্তু বিবাহের এই শপথে তাদের মন কোথায়? দু’জনেই ব্যস্ত তখন প্রিয় খাবার খেতে। ওদের বিয়ে উপলক্ষে প্রচুর গাজর আনা হয়েছিল। একটা কেকও তৈরি করা হয়েছিল গাজর দিয়ে। অতিথিরা সেই কেক ভাগ করে খান, ছোটে শ্যাম্পেনের ফোয়ারাও। এমন মহাধূমধামে বিয়ে নিজেরা সেভাবে না বুঝলে তাদের হাবভাবে স্পষ্ট, বেশ মজা পেয়েছে। আর তাদের বিয়ে দেখে অধিকতর মজা পেয়েছেন নেটিজেনরা।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.