মুসলিমরাও আর দিদির পাশে নেই: মোদী

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, সম্প্রতি আপনি বলেছেন, সব মুসলমান একজোট হও। ভোট যেন ভাগ না হয়। আপনি একথা বলছেন- কারণ আপনি জানেন যে, মুসলিম ভোট ব্যাংককে আপনি নিজের শক্তি মনে করতেন তারাও আপনার হাত থেকে বেরিয়ে গেছে। মুসলমানও এখন ওর সঙ্গে নেই, বাংলায় দিদির হার নিশ্চিত।

আজ মঙ্গলবার (০৬ এপ্রিল) রাজ্যে তৃতীয় দফার ভোটগ্রহণ চলাকালীন কোচবিহারে এক জনসভায় এসব কথা বলেন নরেন্দ্র মোদী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, বিজেপি যদি হিন্দুদের একজোট হতে বলতো তাহলে কমিশন এতক্ষণে ৮ থেকে ১০টা নোটিশ পাঠিয়ে দিত।

তিনি আরও বলেন, প্রথম দু’দফার ভোটগ্রহণে দিদির বিদায় নিশ্চিত। আজও ভাল ভোট হচ্ছে। বাংলায় বিজেপির এমন ঢেউ উঠেছে যাতে দিদির গুন্ডা, দিদির ভয় পাড়ে লুটোপুটি খাচ্ছে।

মোদী বলেন, দিদি প্রশ্ন করেছেন, ‘বিজেপি ভগবান না কি? কী করে জানল যে তারা জিততে চলেছে? মোদীর জবাব, ভোটে কে জিতছে বুঝতে ভগবান হতে হয় না। জনতাকে দেখেই বোঝা যায় ফল কী হতে পারে। তারাই তো ঈশ্বরের রূপ। আপনার রাগ-ক্ষোভ-ব্যবহার-ভাষা দেখেই কোন শিশুও বলে দেবে তৃণমূল হারছে।

আপনি হেরে গেছেন। ময়দানের বাইরে বেরিয়ে গিয়েছেন। রোজ আপনাকে বলতে হচ্ছে নন্দীগ্রামে জিতবো। নন্দীগ্রামে ভোটগ্রহণ কেন্দ্রে বসে আপনি যে খেলা খেলেছেন, সেদিনই গোটা দেশ বুঝে গিয়েছিল আপনি হারছেন, যোগ করেন নরেন্দ্র মোদী।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.