একশপের সাথে ধামাকা অনলাইন শপিংয়ের কার্যক্রম শুরু

সহজ ও দ্রুত সময়ে নিত্য প্রয়োজনীয় পণ্য জনগণের কাছে পৌঁছে দিতে এটুআই-এর উদ্যোগে বাংলাদেশের প্রথম রুরাল এসিস্টেড ই-কামার্স প্লাটফর্ম ‘একশপ’ এর সঙ্গে যুক্ত হয়েছে ইকমার্স ধামাকা অনলাইন শপিং।

এখন থেকে ধামাকার প্লাটফর্মে একশপের সকল উদ্যোক্তাদের পণ্য পাওয়া যাবে, একইসাথে একশপের দেশব্যাপী থাকা এজেন্টরা ধামাকা শপিং প্লাটফর্মের মাধ্যমে সুলভ মূল্যে কেনাকাটা করতে পারবে।

আজ সোমবার (৫ এপ্রিল) রাজধানীর স্থানীয় একটি হোটেলে এ বিষয়ে সমঝোতা চুক্তিস্বাক্ষরের পর সাংবাদিকদের ব্রিফিং দেন ধামাকা অনলাইন শপিং এর চিফ বিজনেস অফিসার দিবাকর দে শুভ এবং একশপ এর টিম লিড মো. রেজওয়ানুল হক জামি।

এ সময় এটুআই এর ন্যাশনাল কনসালট্যান্ট শাহরিয়ার হাসান জিসান, প্রোগাম অ্যাসিসটেন্ট শায়েলা কাদের এবং ধামাকা শপিংয়ের ডিরেক্টর (অপারেশন) সাফওয়ান আহমেদ, ভাইস প্রেসিডেন্ট (কমার্শিয়াল) ইব্রাহিম স্বপন, সিনিয়র ম্যানেজার (কর্পোরেট) কে এম ফেরদৌস ইলিয়াস এবং বিজনেস কো-অর্ডিনেটর সৌরভ সাহা উপস্থিত ছিলেন।

ইনভ্যারিয়েন্ট টেলিকমের ম্যানেজিং ডিরেক্টর মো. জসিম উদ্দিন চিশতি বলেন, জনগনের দোড়গোড়ায় ই-কমার্স সেবা পৌঁছে দিতে এবং নতুন উদ্যোক্তা উৎসাহিত করাই একশপ এবং ধামাকা অনলাইন শপিং এর মূল উদ্দেশ্য। নতুন উদ্যোক্তা এবং গ্রাহকদের ই-কমার্সের উপর আস্থা বাড়ানোর জন্য দেশব্যাপী ধামাকা শপিং বিভিন্ন প্রশিক্ষণের ব্যবস্থা করবে।

তিনি আরো বলেন, বাংলাদেশের একমাত্র ডেডিকেটেড গ্রামীণ ই-কমার্স নেটওয়ার্ক একশপ দেশের গন্ডি পেরিয়ে মালয়েশিয়া, সিঙ্গাপুর ও তুরস্কে পৌঁছে গেছে। এই সমঝোতা, ধামাকা শপিং এর গ্রাহক এসব দেশের প্রবাসী বাংলাদেশিদের কাছেও পৌঁছে যাবে একশপের মাধ্যমে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.