এমটিবির ডিএমডি হয়েছেন খালিদ মাহমুদ খান

সম্প্রতি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেছেন মো. খালিদ মাহমুদ খান। এর আগে তিনি ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) এবং হোলসেল ব্যাংকিং ডিভিশন-০২-এর প্রধান হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

এমটিবি’তে তার দীর্ঘ ২১ বছরের পেশাজীবনের মধ্যে ১৩ বছর তিনি এমটিবি’র প্রিন্সিপাল, দিলকুশা ও পান্থপথ গুরুত্বপূর্ণ তিনিটি শাখায় ব্যবস্থাপক হিসেবে স্বার্থকতার সাথে দায়িত্ব পালন করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স এবং একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি অর্জনের পর, ১৯৯৪ সালে অগ্রণী ব্যাংক-এ প্রবেশনারি অফিসার হিসেবে পেশা শুরু করেন।

খালিদের বিভিন্ন ধরণের গ্রাহকদের যেমন কর্পোরেট, আর্থিক প্রতিষ্ঠান, উদীয়মান কর্পোরেট, স্থানীয় কর্পোরেট এবং এসএমই ও রিটেইল-এ রিলেশনশিপ ম্যানেজমেন্টে সম্যক ব্যাংকিং অভিজ্ঞতা ও লেন্ডিং, রিকভারি, ইন্টারণ্যাশনাল ট্রেড, ফরেইন এক্সচেঞ্জ ও জেনারেল ব্যাংকিং-এ বাস্তব অভিজ্ঞতা রয়েছে।

মো. খালিদ মাহমুদ খান দেশে-বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ এবং সেমিনারে অংশগ্রহণ করেন এবং বিভিন্ন প্রশিক্ষণ কেন্দ্র ও একাডেমিতে ব্যাংকিং এবং ব্যাংকিং পেশাদারীত্বের উপর বক্তৃতা প্রদান করে থাকেন।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.