বাংলাদেশ সিরিজ দিয়ে মাঠে দর্শক ফেরাচ্ছে শ্রীলঙ্কা

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশীপের অংশ হিসেবে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফর করবে বাংলাদেশ। এই সিরিজের মাধ্যমে ঘরের মাঠে দর্শক ফেরাতে যাচ্ছে লঙ্কান ক্রিকেট বোর্ড। এমনটাই নিশ্চিত করেছে দেশটির ক্রীড়া মন্ত্রণালয়।

বাংলাদেশ লঙ্কা দ্বীপের উদ্দেশ্যে উড়াল দেবে আগামী ১২ এপ্রিল। সেখানে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। এরপর ২১ এপ্রিল প্রথম টেস্টে মুখোমুখি হবে দুই দল। সিরিজের দুই টেস্টই অনুষ্ঠিত হবে পাল্লেকেলে ক্রিকেট স্টেডিয়ামে। আর এই স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনুমতি দিয়ে আবারো ঘরের মাঠে দর্শক ফেরাতে যাচ্ছে শ্রীলঙ্কা। যদিও ধারণ ক্ষমতার কতভাগ দর্শক মাঠে বসে খেলা উপভোগ করতে পারবে, এ সম্পর্কে কিছু জানাইনি দেশটি।

করোনা বিরতির পর শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি) লঙ্কান প্রিমিয়ার লিগ এবং ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ খেলেছিল। যেখানে কোনো দর্শকদের প্রবেশের অনুমতি ছিল না।

এর আগে অবশ্য কোয়ারেন্টাইন জটিলতার কারণে বাংলাদেশের লঙ্কা সফর দুই দফা পিছিয়ে যায়। শেষ পর্যন্ত করোনা নেগেটিভ সনদ নিয়ে বিমানে ওঠার এবং শ্রীলঙ্কা পৌছে করোনা নেগেটিভ সনদ পাবার পর ৪৮ ঘন্টার কোয়ারেন্টাইন শর্তেই সিরিজ খেলতে রাজি হয়েছে দুই দেশ।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.