জনগণের হৃদয় থেকে আমাকে সরানো যাবে না: কাদের মির্জা

যত ষড়যন্ত্র, চক্রান্ত আপনারা করেন জনগণের হৃদয় থেকে আমাকে কখনো সরাতে পারবেন না বলে মন্তব্য করেছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জা।

রোববার (১৪ মার্চ) বিকেল ৫টার দিকে নিজের ফেসবুক ওয়ালে ভিডিও বার্তায় মেয়র কাদের মির্জা এ কথা বলেন।

আলাউদ্দিন হত্যার ঘটনায় আদালতে মামলা দায়েরকে ষড়যন্ত্র উল্লেখ করে মামলায় তার ছেলে তাশিককে আসামি করার বিষয়ে কাদের মির্জা ক্ষোভ প্রকাশ করেন।

ভিডিও বার্তায় তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘ছেলেটা ঢাকায় আমেরিকান ইউনিভার্সিটিতে পড়ে। তার পরীক্ষা চলছে, সে ঢাকায়। তাকেও এ মামলায় আসামি করা হয়েছে। আমি বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীকেও জানিয়েছি। নেত্রী বিষয়টা দেখবেন বলেছেন। কিন্তু আজ তাকেও আসামি করা হয়েছে।’

কাদের মির্জা বলেন, ‘তুমি গোলাপ ভরা ফুলদানি ভেঙে ফেলতে পার, কিন্তু বাতাস থেকে কখনো গোলাপের গন্ধ মুছে ফেলতে পারবে না।’

শরীরে এক ফোটা রক্তবিন্দু থাকাবস্থায় সত্য কথা বলে যাবেন বলেও পুনরায় উল্লেখ করেন আলোচিত মেয়র কাদের মির্জা। এ সময় ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচি পালনের ঘোষণা দেন তিনি।

এর আগে রোববার (১৪ মার্চ) দুপুরে কোম্পানীগঞ্জের শ্রমিক লীগ কর্মী আলাউদ্দিন হত্যার ঘটনায় তার ছোট ভাই এমদাদ হোসেন বাদী হয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কাদের মির্জাসহ ১৬৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় থানায় কোনো মামলা হয়েছে কি-না, সে বিষয়ে আগামী ১৫ দিনের মধ্যে রিপোর্ট দিতে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেন আদালত।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.