মোশাররম করিমের চ্যানেলে অভিনয়ের সুযোগ পাবেন দর্শরা

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় মাধ্যম ইউটিউব। অন্যন্যদের মতো সময়েরসঙ্গে তাল মেলাতে অনেক তারকাই ইউটিউব চ্যানেলের দিকে আগ্রহী হয়ে উঠছেন। নিজ নিজ নামে চ্যানেল রয়েছে তাদের। সেই ধারাবাহিকতায় আসছে নতুন চ্যানেল ‘ফোর কাস্ট’। এটি চালু করছেন নন্দিত অভিনেতা মোশাররফ করিম। তার এই চ্যানেলের নির্মাণগুলোতে বিশেষ প্রক্রিয়ায় অভিনয় করার সুযোগ পাবেন দর্শকরাও।

এই চ্যানেলটির মালিক শুধু তিনি একাই নন। তার সঙ্গে আছেন আরও ছয় জন। তারা হলেন অভিনেতা মুকিত জাকারিয়া, চাষী আলম, শহীদুল্লাহ সবুজ, আইটি স্পেশালিস্ট বন্ধু তুহিন এবং নির্মাতা আবু হায়াত মাহমুদ ও চিত্রনাট্যকার মাসুম শাহরিয়ার।

ফোর কাস্টে যেসব ভিডিও থাকবে সেগুলোতে দেখা যাবে এই চার অভিনেতাকে। চিত্রনাট্য লিখবেন মাসুম শাহরিয়ার এবং কনটেন্ট বানাবেন আবু হায়াত মাহমুদ। তবে চরিত্রের প্রয়োজনে সেসব কনটেন্টে যুক্ত হতে পারেন আরও অনেক অভিনয়শিল্পী। নতুন এ চ্যানেলের জন্য ইতিমধ্যে তৈরি হয়েছে ‘বসন্ত এসে চলে গেল’ নামের দুই পর্বের একটি স্বল্পদৈর্ঘ্য কাহিনিচিত্র। এটি দিয়েই যাত্রা করবে চ্যানেলটি। পরে আসবে ছয় পর্বের ধারাবাহিক ‘নটি বয়েজ’।

চ্যানেলটি প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘ফোর কাস্ট’ ইউটিউব চ্যানেলটিতে আমরা এমন এমন কন্টেন্ট নিয়ে হাজির হবো যে কন্টেন্টগুলোতে দর্শক সব বিনোদন পাবেন। মানসম্মত নির্মাণ, ভালো গল্প, মজবুত অভিনয়; সবকিছু মিলে একটা গুড টিমের টোটাল ওয়ার্ক থাকবে এখানে।

শুধু তাই নয় এ চ্যানেলের ভিউয়াররাও কন্টেন্টগুলোর পার্ট হয়ে যাবেন। প্রতিটি কন্টেন্ট আপ হওয়ার পর একটা পক্রিয়ার মাধ্যমে ভিউয়ারদের মধ্যে থেকে ২-৩ জন পরের কন্টেন্টে অভিনয়ের সুযোগ পাবেন।’

খুব শিগগিরই ‘ফোর কাস্ট’ চ্যানেলটি হাজির হচ্ছে দর্শকের সামনে।

অর্থসূচক/এএ/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.