তাহসানকে নিয়ে সৃজিতের নতুন সিনেমা!

গায়ক-অভিনেতা তাহসান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর মিথিলা ঘর বেঁধেছেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে। খুব অল্প সময়ের মধ্যে তাহসান-মিথিলার কন্যা আইরারও খুব প্রিয় হয়ে উঠেছে সৃজিত। এ কথা বহুবার প্রকাশ্যে এসেছে। চলতি বছরের মাঝামাঝি সময়ে তাহসান জানান, সৃজিত তারও পছন্দের একজন নির্মাতা।

এদিকে সৃজিত মুখার্জি গায়ক-অভিনেতা তাহসানকে নিয়ে কাজ করার পরিকল্পনার কথা জানালেন। এক অনুষ্ঠানে হাজির হয়ে এই নির্মাতা বলেন- ‘জীবন এক চলমান জলস্রোত। এখানে পরস্পরকে যদি শ্রদ্ধার জায়গায় না রাখতে পারি তবে আমাদের কাছ থেকে কে শিখবে! আর তাহসানের সঙ্গে সিনেমা সহসা না হলেও ওর গানের একটি ভিডিও বা আমার সিনেমায় ওর গানের ব্যাপারে খুব শিগগির একটা কাজ হতে পারে!’

প্রথাগত গল্পের বাইরে গিয়ে সিনেমা নির্মাণ করে থাকেন সৃজিত। সম্পর্কের গতিপথ, রসায়নও সৃজিত তার সিনেমায় ভিন্ন দৃষ্টিতে দেখিয়েছেন। তবে কোন সিনেমায় তাহসানকে নিয়ে কাজ করবেন সে বিষয়ে কিছু জানাননি এই নির্মাতা।

দীর্ঘদিন কলকাতায় শ্বশুর বাড়িতে থাকার পর কয়েকদিন আগে বর সৃজিতকে নিয়ে ঢাকায় এসেছেন মিথিলা। বিশ্ব ভালোবাসা দিবস সৃজিত তার শ্বশুর বাড়ির আত্মীয়-স্বজনের সঙ্গে কাটিয়েছেন। ফাঁকে ফাঁকে কাছের মানুষদের সঙ্গে আড্ডায় মেতে উঠছেন এই তারকা দম্পতি।

 

অর্থসূচক/এএইচআর

 

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.