পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি, জিডি করলেন কাদের মির্জা

পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে কোম্পানীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই আবদুল কাদের মির্জা।

আজ মঙ্গলাবার (১৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরও জানান, সোমবার রাত সাড়ে ৯টার দিকে এই জিডি করা হয়। কাদের মির্জা এবং তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে জিডি করা হয়েছে।

জিডিতে উল্লেখ করা হয়, কাদের মির্জা গোপন সূত্রে সংবাদ পেয়েছেন, সন্ত্রাসী ও রাজনৈতিক অপশক্তি তাদের কোনো কর্মীকে খুন করে বসুরহাট বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় ফেলে রেখে তাকে এবং তার দলীয় নেতা-কর্মীদের হত্যা মামলায় জড়ানোর ষড়যন্ত্র করছে। কিছুদিন ধরে নোয়াখালী ও ফেনীর অপরাজনীতি ও দুর্নীতির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াসহ গণমাধ্যমে কথা বলায় বিভিন্ন রাজনৈতিক অপশক্তি তার ও তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। তিনিসহ তার রাজনৈতিক কর্মীদের বিরুদ্ধে বিভিন্ন প্রকারের মিথ্যা মামলায় জড়ানোর ষড়যন্ত্র হচ্ছে বলেও জিডিতে উল্লেখ করেছেন কাদের মির্জা।

জিডির বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ বলে জানিয়েছেন কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.