‘লতা অডিও’ দিয়ে ফের প্রশংসিত অমি

বর্তমান প্রজন্মের তরুন নির্মাতা কাজল আরেফিন অমি। প্রতিনিয়তই নতুন নতুন কাজ দিয়ে পাচ্ছেন প্রশংসা। কিছুদিন আগে ‘ভাইরাল গার্ল’ দিয়ে বেশ বাহবা পেয়েছেন তিনি। সেই রেশ কাটতে না কাটতেই এবার সামনে নিয়ে এলেন ‘লতা অডিও’ নামে একটি ‘পিরিওডিক্যাল ড্রামা’।

অমির ভাষায়, আমার অন্যরকম একটি কাজ ‘লতা অডিও’। পুরোপুরি ক্লাসিক্যাল ফ্লেভার। নাটকটি ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণ করেছেন তিনি। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে মোশনরক এন্টারটেইনমেন্টর ইউটিউব চ্যানেলে প্রচার হয় নাটকটি।

নাটকটি প্রচারের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসার জোয়ারে ভাসছেন নির্মাতা অমি। নাটকের মূল দুই চরিত্র আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীর চরিত্রের মাঝে নিজেদের হারিয়ে যাওয়া সময় খুঁজে পেয়েছেন অনেকে। এই নাটকে দেখানো হয়েছে নব্বই দশকের শেষ ও শূন্য দশকের শুরুর দিককার প্রেম।

নাটকটির গল্প বছর বিশেক আগের। যে সময়টা অডিও সিডির স্বর্ণযুগ ছিল। সেই সময়কার অডিও সিডির দোকানদারের প্রেমের গল্প উঠে এসেছে ‘লতা অডিও’ নাটকে।

নির্মাতা আরো বলেন, তখন প্রেমের ধরনটা খুবই অন্যরকম ছিল। নাটকের গল্পটা ২০০০ সালের দিককার। অডিও দোকানে গান রেকর্ড বা ক্যাসেট কিনতে যাওয়া মেয়েটার সঙ্গে দোকানদারের প্রেমটা উঠে এসেছে ‘লতা অডিও’-তে।’লতা অডিও’ কোনো সিরিয়াস গল্পের নাটক নয়। গল্পের মধ্যে প্রেম ভালোবাসা খুনসুটি রয়েছে। নাটকটি দেখার সময় দর্শকরা ২০ বছর আগের সময়টা ধরতে পারবেন।

‘লতা অডিও’ প্রযোজনা করেছেন মাসুদুল হাসান। এতে অন্যান্য ভূমিকায় অভিনয় করেছেন মীরাক্কেল’র পাভেল, লামিমা লাম প্রমুখ।

অর্থসূচক/এএ/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.