সাদমানের হাফ সেঞ্চুরির পর ফিরলেন মমিনুল

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মাঠে নেমেছে বাংলাদেশ দল। ইতোমধ্যে এই ম্যাচে টসে জিতে ব্যাট করছে বাংলাদেশ। ওপেনিংয়ে বাংলাদেশকে ভালো শুরু এনে দিতে ব্যর্থ হয়েছেন তামিম ইকবাল-সাদমান ইসলাম। এই দুজনের জুটি থেকে এসেছে কেবল ২৩ রান। ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ পেসার কেমার রোচের বলে বোল্ড হয়ে আউট হয়েছেন তামিম। তাঁর ব্যাট থেকে এসেছে ৯ রান। এরপর মাত্র ২৫ রান করে রান আউট হলেন নাজমুল হাসান শান্ত।

ইনিংসের ২৪তম ওভারের প্রথম বলে মিডিয়াম পেসার কাইল মায়ার্সের বলে লেগ সাইডে ঠেলে রানের জন্য দৌড় দেন সাদমান ইসলাম। দুই রান নিতে গিয়ে দুই এই দুই ব্যাটসম্যানের ভুল বোঝাবুঝিতে রান আউট হতে হয় শান্তকে।

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ক্যারিয়ারের দ্বিতীয় হাফ সেঞ্চুরির দেখা পেলেন সাদমান ইসলাম। চোট থেকে ফিরে এটাই তাঁর প্রথম পঞ্চাশ পেরনো ইনিংস। সাদমান হাফ সেঞ্চুরি করার পরেই জোমেল ওয়ারিকেনের বল লেগ সাইডে খেলতে গিয়ে জন ক্যাম্পবেলের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন মমিনুল। আউট হওয়ার আগে তাঁর ব্যাট থেকে আসে ২৬ রান।

এই ম্যাচে চার স্পিনার নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। সাকিব আল হাসানের সঙ্গে আছেন তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ এবং নাঈম হাসান। এ ছাড়া ওয়েস্ট ইন্ডিজের হয়ে এই ম্যাচ দিয়ে অভিষেক হচ্ছে কাইল মায়ার্স, এনক্রুমাহ বোনার এবং শেন মোসলের।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.