ডায়েট বাদ দিয়ে জয়াকে ‘পেটুক’ হতে হবে

গ্রামের এক মেয়ে, যে খেতে খুব ভালোবাসে। যা পায়, সে তাই খায়। যখন সে কিছু পায় না, তখন চুরি করে খায়। তারপর তাকে গ্রাম থেকে বিতারিত করা হয়। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের একটি ছোট গল্পের কাহিনি এটি। আর এই গল্প নিয়ে কলকাতায় নির্মিত হচ্ছে ‘চালচিত্র’ নামে চলচ্চিত্র।

এই চলচ্চিত্রের ‘পেটুক’ মেয়ের চরিত্রে অভিনয় করবেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন সব্যসাচী চক্রবর্তী। এটি পরিচালনা করছেন চিত্র ভানু বসু। কয়েকদিন আগে কলকাতার একটি পাঁচতারা রেস্তোরাঁয় ওটিটি প্ল্যাটফর্ম হিপ্পিক্সর উদ্বোধনী অনুষ্ঠানে নতুন এই চলচ্চিত্রের ঘোষণা দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির মুখ্য অভিনেত্রী জয়া আহ্সান, ঋতুপর্ণা সেনগুপ্ত প্রমুখ।

চলচ্চিত্রটির প্লট অনুযায়ী জয়া আহ্সানকে পেটুক হতে হবে! তাকে প্রচুর খাবার খেতে হবে। কিন্তু বাস্তব জীবনে একজন অভিনেত্রী ডায়েট সম্পর্ক খুব সচেতন। জয়া বিষয়টি কীভাবে নিয়ন্ত্রণ করবেন? জবাবে জয়া আহসান বলেন, আমি ভীষণ খেতে ভালোবাসি! আপনি সিনেমাটি দেখলে বুঝতে পারবেন আমি ডায়েট কনশাস কিনা।

এ চলচ্চিত্রে জয়া আহসানকে বেছে নেওয়া প্রসঙ্গে পরিচালক চিত্র ভানু বসু বলেন, জয়ার মধ্যে গ্রাম্য লুক ধরে রাখার ক্ষমতা আছে। ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘দেবী’-এর মতো সিনেমা করেছে, জয়া নিজের স্টারডম ভেঙে ফেলতে পারে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.