বিরাট-আনুশকার মেয়ের ভুল ছবি ভাইরাল

অবশেষে সন্তানের মুখ দেখেছেন ভারতীয় তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ক্রিকেটার-অভিনেত্রী দম্পতির মেয়েকে এক নজর দেখতে তর সইছে না তাদের ভক্তদের। সেই সুযোগটাই নিচ্ছেন অনেকে। ভুল ছবি শেয়ার করে লিখে দিচ্ছেন, ‘দেখুন বিরুশকার মেয়ের ছবি’।

তেমনি একটি ছবিতে দাবি করা হলো ‘মায়ের কোলে জুনিয়র বিরুশকা’! এক সদ্যোজাতের ছবি ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। মা তার সন্তানের দিকে তাকিয়ে রয়েছেন অবাক দৃষ্টিতে। মায়ের মুখ খুব একটা স্পষ্ট নয়। কিন্তু মুখের গড়ন ও গায়ের রং অনেকটা অভিনেত্রী আনুশকা শর্মার মতোই। ব্যস, দ্রুত গতিতে ইন্টারনেটে ছড়িয়ে পড়ল সে ছবি।

ছবি শেয়ার করে লেখা হল, ‘মায়ের কোলে ছোট্ট সোনা। অভিনন্দন বিরাট কোহালি ও আনুশকা শর্মা। বাচ্চার সুস্থতা কামনা করি।’ কেউ লিখলেন, ‘বিরাট ও আনুশকার রাজকন্যা।’

এর পাশাপাশি মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালেই বিরাট কোহলির ভাই বিকাশ কোহালি একটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে, এক সদ্যোজাতের ছোট্ট দু’টি পা বেরিয়ে রয়েছে সাদা কম্বলের তলা থেকে। বিরুশকার পরিবারের তরফে ছবিটি শেয়ার করা হয়েছে বলে এই ছবির সত্যতা নিয়ে ধোঁয়াশা কম মানুষের মনে। তবে সেখানে দেখা যায়নি নবজাতকের মুখ।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.