শুক্রবার, ২৮ নভেম্বর, ২০১৪। ১৪ অগ্রহায়ণ, ১৪২১ বঙ্গাব্দ। সকাল ৬:০২
প্রচ্ছদ » জব ক্যাশ

২২৬ জন অডিটর নেবে সরকার

comptrolar and auditor general auditor বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেলের (সিএজি) কার্যালয় ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যালয়ের জন্য ২২৬ জন অডিটর নেবে সরকার। বিদ্যমান বেতন কাঠামোয় অডিটর পদের মূল বেতন ৬৪০০ টাকা। ন্যুনতম স্নাতক পাশ যে কোনো তরুণ-তরুণী এ পদের জন্য আবেদন করতে পারবেন। তবে ১৮ টি জেলার জন্য এটি প্রযোজ্য হবে না।

সম্প্রতি এ নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অডিটর জেনারেলের অফিস। বিজ্ঞাপন অনুসারে নির্ধারিত ১৮ টি জেলা ছাড়া বাকী সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। ওই ১৮ জেলা হচ্ছে-লক্ষীপুর, খাগড়াছড়ি, চাঁদপুর, নড়াইল, খুলনা বাগেরহাট, বরিশাল, ঝালকাঠি, পিরোজপুর, বরগুনা, পটুয়াখালি, মানিকগঞ্জ, ফরিদপুর, মাদারিপুর, গোপালগঞ্জ, টাঙ্গাইল, পাবনা ও চাঁপাইনবাবগঞ্জ। তবে মুক্তিযোদ্ধার সন্তান, পোষ্য কোটা, এতিম ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সব জেলার প্রার্থীরাই আবেদন করতে পারবেন।

প্রার্থীদেরকে অনলাইনে আবেদন করতে হবে। www.bdjobs.com/cagbd- এ ঠিকানায় আবেদন পাঠাতে হবে। আবেদন অবশ্যই ১৫ মার্চ থেকে ৫ এপ্রিলের মধ্যে পাঠাতে হবে।

অনলাইনে আবেদনের পর পাওয়া কনফার্মেশন স্লিপসহ বিজ্ঞপ্তিতে বর্ণিত অন্যান্য কাগজসহ আবেদনের হার্ড কপি কুরিয়ারে বা ডাকযোগে কম্পট্রোলার জেনারেলের অফিসে পাঠাতে হবে। সাথে দিতে হবে ১০০ টাকা মূল্যের ট্রেজারি চালান। বাংলাদেশ ব্যাংক বা সোনালী ব্যাংকের যে কোনো শাখা থেকে কোড নাম্বার-১/১০০১/০০০১/২০৩১ বিপরীতে এ চালান করতে হবে।

সার্কুলারটি পড়তে ক্লিক করুন নিচের লিঙ্কে-

http://ers.bdjobs.com/applications/cagbd/

এই বিভাগের আরো সংবাদ